1. admin@bangladeshbarta71.com : admin :
  2. korbandhaka@gmail.com : korban dhaka : korban dhaka
  3. roeblbapare@gmail.com : Robel BAPARE : Robel BAPARE
  4. robelbapare@gmail.com : Robel Bapare : Robel Bapare
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুক্তিযুদ্ধের ইতিহাস রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের এস এস সি ২০০৩ বন্ধু দের প্রতি ক্রিকেট টুনামেন্ট। ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই-যুবদল নেতা প্রীন্স নাদিম! সিরাজদিখানে প্রতিপক্ষের দোকান ঘরে হামলা ও লুটপাট, জণসাধারনের হাতে আটক বিএনপি নেতা, প্রতিবাদে মানববন্ধন! বিক্রমপুর শিক্ষা ফাউন্ডেশনের আহবায়ক ও উপদেষ্টা কমিটি গঠন মুন্সীগঞ্জ জেলা সেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক সিদ্দিক মোল্লার মায়ের মৃত্য সিরাজদিখানে ড্রেজিংয়ের রমরমা বানিজ্য, ম্যানেজ করে ব্যবসা পরিচালনার অভিযোগ! সিরাজদিখানে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু সিরাজদিখানে চাঁদাবাজীর প্রতিবাদ করায় হামলা আহত ৩জন থানায় অভিযোগ  ফেনীর বণ্যা কবলিত এলাকার বানভাসী মানুষের পাশে দাড়ালো এইচ নূর ফাউন্ডেশন! সিরাজদিখানে জমি জবর দখল ও মামলায় জড়িয়ে হয়রানীর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন শিক্ষার্থীদের চাপের মুখে বিক্রমপুর আদর্শ কলেজের প্রিন্সিপালের পদত্যাগ  শ্রীনগরে তন্তর ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে মানববন্ধন

রাস্তায় ট্রাফিকের কাজ করছেন সেচ্ছাসেবক দলের সিদ্দিক মোল্লা।

  • প্রকাশের সময় : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ২৫ বার পঠিত
রাস্তায় ট্রাফিকের কাজ করছেন সেচ্ছাসেবক দলের সিদ্দিক মোল্লা।

শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের পতনের পর দেশের আইনশৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থা পুরোপুরি ভেঙে পড়েছে। এমন পরিস্থিতিতে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখানের নিমতলা মোড়ে জেলা সেচ্ছা সেবক দলের সাধারন সম্পাদক সিদ্দিক মোল্লা ও শিক্ষার্থীদের ট্রাফিকের দায়িত্ব পালন করতে দেখা গেছে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, সীমিত পরিসরে হলেও অনেকটা স্বাভাবিকভাবে চলছে গণপরিবহনসহ অন্যান্য যানবাহন। ঢাকা মাওয়া রোডে বিভিন্ন এলাকা থেকে আসা গাড়ি গুলো গুরুত্বপূর্ণ এ মোড়ে মিলিত হওয়ায় বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হচ্ছে,, লাগছে জট। পরিস্থিতি নিয়ন্ত্রণে সকাল থেকেই জেলার সেচ্ছাসেবক দলের নেতারা সহ শিক্ষার্থী ও সাধারণ মানুষ ট্রাফিকের কাজ করে যাচ্ছেন। তাদের এমন উদ্যোগ দেখে, অনেকেই প্রশংসা করছেন। তাদের প্রচেষ্টায় নিমতলা মোড়ে যানবাহন চলাচলও অনেকটা স্বাভাবিক রয়েছে।
ট্রাফিকের কাজ করা সিদ্দিক মোল্লার সঙ্গে কথা হয় নিমতলা মোড়ে। তিনি বলেন, এখন যেহেতু ট্রাফিক নেই, তাই সাধারণ মানুষের চলাচলে যাতে কোনো বিঘ্ন না ঘটে সেজন্য সকাল ৮টা থেকে এখানে যানবাহন নিয়ন্ত্রণ করছি। মানুষের জন্য এ কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
এদিকে সকাল থেকে নগরীর কোথাও কোনো ট্রাফিক, পুলিশ বা ব্যারিকেড দেখা যায়নি। সীমিত পরিসরে চলছে গণপরিবহনসহ সব ধরনের যানবাহন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও সংবাদ
  © স্বত্ব সংরক্ষিত © ২০২৪ বাংলাদেশ বার্তা ৭১
Theme Customized By Shakil IT Park